রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০১৫

বাবা আর মেয়ে ......!!!!

আমার নাম নাগমা , বয়স—- বছর, ক্লাস
—- এ পড়ি। আমি আমার আব্বু আম্মুর বড়
মেয়ে। আমার একটা ছোট ভাই ও
আছে, ওর বয়স ৫ বছর। আমার আম্মু আমার
আব্বুর তিন নম্বর বিবি। আমার আব্বুর
আগের দুই বিবি তাদের বাচ্ছা
কাচ্চা নিয়ে আলাদা আলাদা
থাকে। আব্বুর প্রথম বিবির পাঁচটি
ছেলে আর দ্বিতীয় বিবির তিনটি।
সকলেই আমার থেকে বয়েসে বড়। আব্বু
প্রতি সপ্তাহে দু দিন করে আমাদের
বাড়িতে থাকেন। সপ্তাহের বাকি
দিন গুলো ওনাকে ওনার অন্য
বিবিদের সঙ্গে থাকতে হয়। ওনার খুব
বড় কাঠের বিজনেস আছে। আমার বয়স
— বছর হলেও এই বয়সেই আমার যৌবন
ফেটে বের হচ্ছে। আমি ৫ ফুট ৩ ইঞ্চি
লম্বা, বুকের সাইজ ৩০”, গায়ের রং
ধবধবে ফর্সা, কোমর পর্যন্ত ছড়ানো
লম্বা কালো রেশমী চুল। যখন আয়নায়
নিজেকে দেখি তখন আমি নিজেই
অবাক হয়ে ভাবি আমি এতো সুন্দর।
একদিন আমার আম্মুর আব্বু হটাত করে
অসুস্থ হয়ে পড়লেন। ওঁর বাড়ি থেকে
সকালে ফোন করে জানানো হল। খবর
শুনেই আম্মু আমার ছোট ভাইকে নিয়ে
তড়িঘড়ি করে তাঁকে দেখতে
নার্সিংহোম বেরিয়ে গেলেন ।
আমি বাড়িতে একলা রইলাম। আম্মু
দুপুরের দিকে আমাকে ফোন করে
বললেন যে ওঁর আব্বুর অবস্থা খুব খারাপ
তাই আম্মু আগামী দু তিন দিন হয়তো
বাড়িতে ফিরতে পারবেননা। ওঁকে
ওর আব্বুর বাড়িতে থাকতে হবে আর
প্রতিদিন নার্সিংহোম ঘর করতে
হবে। আম্মু আমাকে আরো বললেন যে
একটু আগেই তোর আব্বুর সাথে ফোনে
কথা হয়েছে, তোর আব্বু কথা
দিয়েছে যে আগামী দু তিন দিন ও
রাতে বাড়ি ফিরে আসবে। তোর
কোন চিন্তা নেই, তোকে রাতে
একা থাকতে হবেনা। তবে
রান্নাবান্নার ব্যাবস্থা তোকেই
করতে হবে। সকালে তোর আব্বুর জন্য
খাবার আর দুপুরের টিফিন টাও
তোকে বানিয়ে দিতে হবে। যদি
বাজার দোকানের দরকার হয় তাহলে
তোর আব্বু কে বলবি, তোর আব্বু
গোলায় যাবার আগে তোকে দরকার
মত বাজার দোকান করে দেবে। আম্মু
জানতেন যে আমি যেটুকু
রান্নাবান্না জানি তাতে দু তিন
দিন কাজ চালিয়ে নিতে পারবো।
রাতে আব্বু গোলা থেকে ফেরার পর
আমি আব্বুকে বললাম আব্বু তোমাকে
চা করে দেব। আব্বু বললো তুই
পারবিতো গ্যাস জালিয়ে চা
করতে। আমি হেঁসে বললাম আমি এখন
একটু একটু করে রান্নাবান্না করা শুরু
করেছি। কোন অসুবিধা হবেনা। আব্বু
বললো অসুবিধে হলে বলিস তাহলে
হোটেল থেকে খাবার এনে নেব।
আমি আব্বুকে নিরস্ত করে বললাম তার
কোন দরকার নেই আমি সব পারবো।
আব্বু খুশি হয়ে আমার মাথায় হাত
বুলিয়ে বাথরুমে ফ্রেস হতে ঢুকলো
আর আমি রান্না ঘরে চা করতে
ঢুকলাম।
আম্মু থাকলে আম্মুই আব্বুর জন্য চা করে।
চা করতে গিয়ে মনে হল আব্বু চায়ে
কতটা চিনি খায় তা তো আমি
জানিনা। আমি তাই আব্বুর কাছে ক
চামচ চিনি দেব সেটা জানতে
বাথরুমের দিকে গেলাম। গিয়ে
দেখি বাথরুমের দরজা খোলা। আব্বু
কি যেন একটা করছে লুকিয়ে লুকিয়ে।
আর একটু কাছে গিয়ে যা দেখালাম
তাতে আমার চক্ষু চরখগাছ। দেখি আব্বু
কাচার জন্য ছাড়া আমার বেস্রিয়ার
আর ব্লাউজ মুঠো করে হাতে ধরে
চোখ বন্ধ করে তাতে নাক লাগিয়ে
শুঁকছে। আমি হতবাক হয়ে গেলাম আব্বুর
কাণ্ড দেখে। সরল মনে আব্বুকে ডেকে
বললাম “আব্বু কি করছো কি তুমি,
ওগুলো কাচার জন্য ছেড়ে রেখেছি,
ওগুলো থেকেতো ঘামের গন্ধ বের
হচ্ছে। আব্বু প্রথমটায় কেমন যেন একটু
থতমত খেয়ে গেল, আমি যে হটাত
এখানে চলে আসতে পারি তা হয়তো
ভাবেনি। কিন্তু আব্বু কয়েক
সেকেন্ডের মধ্যেই নিজেকে একটু
সামলে নিল। বললো “না আমি আসলে
শুঁকে দেখছিলাম এগুলো কাচা না
কাচার জন্য রাখা। আমি ভাবলাম
ঠিকই তো, অনেক সময় ভুলে গেলে
আমিও তো এমন ভাবেই শুঁকে দেখি
যে আমার সায়া ব্লাউজ কাচা না
পরা, মানে ঘামের গন্ধ বেরোচ্ছে
কিনা। যাই হোক আব্বুর কাছ থেকে ক
চামচ চিনি দেব জেনে আমি আবার
রান্না ঘরে ফিরে এলাম।
আমার হাতের চা খেয়ে আব্বু খুব খুশি
হল। আমরা একসাথে টি.ভি দেখতে
বসলাম। টি.ভি তে একটা ইংলিশ
সিনেমা চলছিল। সেটাতে হটাত
একটা চুমু খাওয়ার সিন এল। নায়ক
নায়িকার খোলাখুলি কিসিং
দেখে আমি একটু লজ্জা পেয়ে আড়
চোখে আব্বুর দিকে তাকালাম,
দেখি আব্বুও আড় চোখে আমার দিকে
তাকাচ্ছে। তার পর থেকে খেয়াল
করলাম আব্বু থেকে থেকেই আমার
মুখের দিকে, সত্যি বলতে কি আমার
ফোলা ফোলা ঠোঁটের দিকে আড়
চোখে তাকাচ্ছে।
কেমন যেন অসয়াস্তি লাগতে
লাগলো। নিজের আব্বুকে নিজেরই
কেমন যেন অচেনা বলে মনে হতে
লাগলো। যে আব্বুর কোলে চেপে
আমি বড় হয়েছি, যে আব্বুর কাছে এটা
ওটা বায়না করেছি, দুষ্টুমি করলে বা
পড়াশোনায় ফাঁকি দিলে যে আব্বুর
ধমক খেয়ে অভিমানে কান্নাকাটি
করেছি, শরীর খারাপ হলে যে
আব্বুকে জড়িয়ে ধরে সারা রাত
ঘুমিয়ে থেকেছি, সেই আব্বু কে আজ
হটাত কেমন যেন অচেনা একটা
বাইরের লোক বলে মনে হচ্ছিল।
শেষে আমি আর আব্বুর ওই চোরা দৃষ্টি
সহ্য করতে পারলাম না। ঝট করে উঠে
পড়ে রান্না ঘরের দিকে হাঁটা
দিলাম, আব্বুকে বললাম আব্বু আমি একটু
রান্না ঘরে যাচ্ছি, আমাকে রাতের
খাবার গরম করতে হবে। রান্না ঘরে
যেতে যেতেও আমার ষষ্ঠ ঈন্দ্রিয়
আমাকে জানান দিচ্ছিল যে আব্বু
আমার পাছাটার দিকে হাঁ করে
তাকিয়ে আছে।
রাতে আমি আর আব্বু এক সাথে
খাবার টেবিলে খেতে বসলাম।
দেখি আব্বু খেতে বসেও কিরকম
অসভ্যের মত বার বার আড় চোখে
আমার বুকের দিকে তাকাচ্ছে। খুব
বিচ্ছিরি লাগছিল আমার। জীবনে
কোনদিন আব্বুকে আমার দিকে এরকম
নির্লজ্জের মত তাকাতে দেখিনি
আমি।
আব্বু হটাত আমাকে জিগ্যেস বললো,
তোর আম্মু কি পরশু ফিরবে। আমি
বললাম জানিনা তবে আম্মু আজ
ফিরতে পারবেনা সেটা বলেই
গেছে। এমন সময় আব্বুর বাটি থেকে
হটাত একটা চামচে ঠং করে মাটিতে
পরে গেল। আমি নিচু হয়ে সেটা আব্বুর
থালায় তুলে দিতে গিয়ে দেখি
আব্বুর ধনটা আব্বুর লুঙ্গির মধ্যে খাড়া
হয়ে একবারে তাঁবু খাটিয়ে বসে
রয়েছে। আব্বুর ওই বিশাল ঠাটানো
ধনটা দেখে আবার বুকটা কে জানি
কেন ছাঁৎ করে উঠলো।
যাই হোক খাওয়া দাওয়া শেষ হবার
পর আব্বু বললো “নাগমা আজ রাতে
তুমি আমার সাথে আমাদের শোবার
ঘরের বিছানায় ঘুমাবে। আমি বললাম
কেন আমি তো আমার ঘরে শোব বলে
বিছানা করে রেখেছি। আব্বু বললো
আজকে তো তোমার আম্মু নেই,
আলাদা আলাদা শুয়ে কি হবে। আমি
বিশেষ না ভেবে মাথা নেড়ে
সম্মতি দিলাম। রাতে আমি আম্মুর
শোবার ঘরে গিয়ে খাটে মশারী
টাঙিয়ে শুয়ে পরলাম। আব্বু তখন
বাথরুমে। আব্বু বাথরুম থেকে ফিরে
ঘরে ঢুকে দরজা বন্ধ করে দিল। তারপর
গেঞ্জি খুলে খালি গায়ে হয়ে
গেল। আমি আড় চোখে দেখলাম আব্বুর
বুক ভর্তি চাবরা চাবরা ঘন লোম।
আগেও অনেকবার আব্বুকে খালি
গায়ে দেখেছি কিন্তু আজ আব্বুকে
কেমন যেন আচেনা একটা দামড়া পরুষ
বলে মনে হচ্ছিল। আব্বু লাইট নিবিয়ে
দিল। আমি বললাম আব্বু নাইট বাল্বটা
জালাও না। আব্বু বললো না থাক আজ
অন্ধকারই ভাল লাগছে। লাইট পুরোপুরি
নিবে যেতে ঘরে অন্ধকার ছেয়ে এল
আর আমি ঘুমিয়ে পড়লাম।
আধঘণ্টা পর, হঠাৎ আমার ঘুম ভেঙে
গেলো। আমি অনুভব করলাম আমার বুকে
আব্বুর হাত নড়াচড়া করছে। ঘুমের
ঘোরটা একটু কাটতে বুঝতে পারলাম
আব্বু কামিজের উপর দিয়ে আমার মাই
দুটোকে নিজের দু হাতে মুঠো করে
ধরে খুব আস্তে আস্তে টিপছে। আমি
প্রথমটায় ভয় পেয়ে কিছুক্ষণ মুখ বুজে
ঘুমের ভান করে পরে রইলাম। কিন্তু
বুকে আব্বুর হাতের চাপ বাড়তেই
লাগলো। আমি শেষে মনে একটু সাহস
সঞ্চয় করে আব্বুকে বললাম আব্বু তুমি
ঘুমোও নি…… আর মাঝ রাতে এসব কি
করছো তুমি। আব্বু ফিসফিস করে বললো
দেখছি তোর মাই দুটো তোর আম্মুর মত
বড় বড় হল কিনা। আমি বললাম আব্বু
প্লিজ ওখান থেকে হাত সরাও, আমার
ভীষণ লজ্জা করছে। আব্বু বললো ধুর
নিজের আব্বুর কাছে আবার লজ্জা
কি, তাছাড়া ঘরতো অন্ধকার… দেনা
একটু ঘাঁটতে…… তোর আম্মুর থলথলে মাই
টিপতে আর ভাল লাগেনা। আমি
বললাম আব্বু অমন করে আমাকে চটকিও
না আমার গাটা কিরকম যেন করছে।
আব্বু আমাকে পাত্তা না দিয়ে উদাস
সুরে বলে উঠলো আমি কত বছর তোর
বুকে হাত দিইনি রে নাগমা…. আজ
তোকে একা পেয়ে তোর বুকে হাত
দিতে খুব ইচ্ছে হচ্ছিল। মনে আছে বছর
পাঁচেক আগে তোকে চান করাতে
গিয়ে শেষ বার তোর বুকে হাত
দিয়েছিলাম। তখন তোর বুকটা সবে
পাতি লেবুর মত ডুমো ডুমো হচ্ছে। আর
এখন তো দেখছি বেশ ভালোই মাংস
লেগেছে তোর মাইতে। খট করে
কথাটা কানে গিয়ে লাগলো। কিন্তু
আমি কিছু না বলে চুপ করে রইলাম,
খালি ভাবছিলাম এবার বোধহয় আব্বু
থামবে। কিন্তু না… থামলো তো
নাই… উলটে আব্বুর হাত আমার পেট
বেয়ে সালোয়ারের উপর দিয়ে
নেবে এলো আমার গুদে। আমি আর চুপ
থাকতে পারলামনা, শিউরে উঠে গুদ
থেকে আব্বুর হাত সরিয়ে দিলাম।
- “আব্বু এ কি করছো?”
- “কেন নাগমা তোমার ভালো
লাগছে না? অন্ধকার ঘরে তুমি আর
আমি এক বিছানায় শুয়ে, তোমার ওসব
করতে ইচ্ছে করছেনা…আমার তো
উত্তেজনায় ঘুমই আসছেনা।
কি করার কথা বোলছো তুমি আব্বু?
- আমার সাথে মিলন করতে ……আমার
সাথে লাগাতে।
- “কি বলছো আব্বু আমি যে তোমার
মেয়ে।”
- “ধুর বোকা মেয়ে…বাবা মেয়ে এসব
সম্পর্ক তো সমাজের বানানো।
আমাদের আসল পরিচয় হল
তুমি একজন নারী আর আমি একজন পুরুষ।
আর তাছাড়া তুই কি এখন আর বাচ্ছা
আছিস…তোর আম্মু তো আমাকে গত
বছরেই খবর দিয়ে দিয়েছে যে তোর
মাসিক শুরু হয়ে গেছে।
আব্বুর মুখে আমার মাসিকের কথা শুনে
ভীষণ লজ্জা পেয়ে গেলাম। মুখ দিয়ে
কোন কথা বেরলনা। এদিকে আব্বু
বলেই চললো।
-তোমার যবে থেকে মাসিক শুরু হয়ে
গেছে তবে থেকেই তুমি মাগী হয়ে
গেছ।
আমি বললাম – আব্বু তুমি কিসব বলছো
আমি কিছুই বুঝতে পারছিনা। আমাকে
ছেড়ে দাও আমার ভীষণ ভয় করছে।
- “না নাগমা, আজ আমি তোমার কোন
কথাই শুনবো না, আজ আমি তোমাকে
চুদে তবেই ছাড়বো।
এই প্রথম আব্বুর মুখে চোদা কথাটা
শুনলাম, আব্বুকে এরকম নোংরা কথা
বলতে কোনদিন শুনিনি। পাড়ার বদমাশ
ছেলে গুলো মাঝে মাঝে এসব
নোংরা কথা বলে। আজ এসে থেকেই
আব্বু এরকম অদ্ভুত আচরণ কেন করছিল ঠিক
বুঝতে পারছিলাম না। তাছাড়া আব্বু
আমাকে এখন তুই তুই করে না বলে
মাঝে মাঝেই তুমি তুমি করে কথা
বলছিল।
-প্লিজ আব্বু আমাকে এরকম অসভ্য অসভ্য
কথা বোলনা। আর তুমি আমাকে তুই তুই
করে না বলে তুমি তুমি করেই বা কথা
বলছো কেন?
-অসভ্য কথার কি আছে নাগমা, চোদা
কি খারাপ কথা নাকি। আমি তো
তোমার আম্মুকে প্রতি রাতেই চুদি,
আজ তোমার আম্মু নেই তাই আমি
ভাবলাম এই সুযোগ আজ আমার নাগমা
সোনা কেই একবার চুদে দি।
-কি বলছো আব্বু আমি যে এখনো ছোট
- তুমি কি আয়না দেখনা নাগমা,
তোমার শরীরে যৌবন যেভাবে
ঠেলে বেরোচ্ছে তাতে যত
তাড়াতাড়ি সম্ভব তোমার সাদি
আমায় দিতেই হবে। আর সাদি হলে
তোমার স্বামী কি তোমাকে
ছেড়ে দেবে…সে তো তোমাকে
চুদে চুদে চুদে চুদে শেষ করে দেবে।
তাহলে আমি তোমাকে আগে
কয়েকবার চুদে নিলে দোষ কি।
তোমাকে খাইয়ে পরিয়ে অনেক
স্নেহ ভালবাসা দিয়ে বড় করেছি,
অনেক টাকাও খরচ করেছি আমি
তোমার পেছনে। আমি চাই তোমার
নারীত্বের প্রথম আস্বাদ আমিই গ্রহন
করি, কোন বাইরের লোক নয়।”
এই বলে আব্বু চকাস করে আমার ঠোঁটে
একটা চুমু খেল। তারপর গরিয়ে গিয়ে
টুক করে আমার বুকের উপরে চড়ে
বসলো। বুকে আব্বুর ভারী শরীরটা
উঠে যাওয়ায় আমি একবারে কাবু হয়ে
পরলাম।
বললাম –আব্বু আমার সাথে এসব করনা,
আমি মাত্র ক্লাস — পড়ি।
-আব্বু পাত্তা না দিয়ে বললো -ভয়
পেয়না নাগমা…… আমি বলছি তুমি বড়
হয়ে গেছ…তোমার কোন ক্ষতি
হবেনা।
না আব্বু প্লিজ আমাকে ছেড়ে দাও।
তোমার ওটা ভীষণ বড় আর মোটা।
-আমি আবার বলছি তুমি আমায়
বিশ্বাস কর নাগমা…… তোমার শরীর
আমার ওটা ভেতরে নেবার জন্য
একবারে তৈরি । আচ্ছা বল তোমার
মাসিক হয় কি হয় না?
-হয় কিন্তু……
-হয় তো…আচ্ছা এবার বল মাসিকে
তোমার রক্তস্রাব হয় কি হয়না?
হয় কিন্তু আমি….....
Join with us

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন