বৃহস্পতিবার, ১৭ সেপ্টেম্বর, ২০১৫

ছাত্র আর মেম !!!

মলি ম্যাডাম
ছিলেন আমাদের কলেজের সব চেয়ে
সুন্দরী ম্যাডাম.
তিনি যেদিন প্রথম কলেজে আসেন
সেদিন সবার নজর
ছিল তার দিকে । অসম্ভব সুন্দরী মলি
ম্যাডামের কাঁধ
পর্যন্তও চুল ছিল, পাতলা ব্লাউসের
ভেতর দিয়ে দুধ দুটো
ফুলে যেন বের হয়ে আসছিল. সাদা
শাড়ি পরনে ছিল
তার. পরে জানলাম তিনি
বিবাহিতা. দেখতে দেখতে
তিনি আমাদের ক্লাসে চলে
এলেন.ম্যাডামের মাল
ভালো করে দেখার জন্যে আমি
ফাস্ট বেঞ্চে
বসেছিলাম. জটিল এক খান মাল.
পাছা দুলিয়ে যখন
হেটে যেতেন আমি হা করে
তাকিয়ে থাকতাম. সেদিন
আমার ক্লাস ওয়ার্ক শেষ তাই ম্যাডাম
কে দেখতে
গেলাম. আরও অনেক স্টুডেন্ট ছিল
ওখানে, ম্যাডাম
লেক্চার খাতা দেখছিলেন. ধাক্কা
ধাক্কি করে
কোনমতে খাতা দিয়ে ম্যাডামের
পেছনে দাড়ালাম.
ম্যাডাম একজনের খাতা দেওয়ার
জন্যে একটু পেছনে
ঘুরতেই উনার পাছায় আমার হাত বেশ
ভালো মতই
লাগছিলো. ম্যাডাম তাড়াতাড়ি
পেছনে তাকিয়ে
আমাক দেখলেন বুট কিছু বললেন না.
ওইদিন বাসায় এসে
আমার খুব ম্যাডামের কথা মনে
পড়লো. মলি ম্যাডামের
পাছা অনেক নরম. তার পাছার কথা
মনে করে রাতে
একবার খেঁচলাম. পরদিন কলেজে
গিয়ে ম্যাডামের
সাথে কয়েকবার চোখা চুখি হোল.
ম্যাডাম কখনো
কারো দিকে এতখন তাকান না.আমি
তার দৃষ্টি লক্ষ্য
করলাম. আমি ভাবলাম ম্যাডাম হয়তো
আমাকে লম্পট
ভাবছেন. কিন্তু ম্যাডামের পাছায়
হাত লাগার পর
থেকে তার প্রতি আমার একটা টান
বাড়তে লাগলো.
নানা ভাবে তার দৃষ্টি আকর্ষন
করতাম. আমি তার ক্লাসে
সবার আগে খাতা দিতাম, একটু
সীরিয়াস ভাবও
দেখাতাম. কাজেই ম্যাডাম আমাকে
ভালবাবে চিনে
গেলেন. কি জানি তার সে ঘঠনা
মনে আছে কি না,
কেনো যেন আমি ক্লাসে
ম্যাডামের উপর থেকে চোখ
সরাতে পারতাম না.তার শরীরের
প্রতিটি বাজ আমি
লক্ষ্য করতাম. ভাবতাম এরখম মেয়েদের
জামই হতে হলে
কি করতে হবে. যাই হোক ম্যাডাম
আমার নাম জানতেন.
আমি আবার একটু চুপ চাপ ছিলাম কিন্তু
আগের চেয়ে
আমার সিরিয়াসনেস বেড়ে গেলো.
আমাদের
কলেজের নিয়ম ছিল একদিন না আসলে
৫০ টাকা
জরিমানা. বেড়াতে যাওয়ার
কারণে ১৫ দিন কলেজে
আসতে পরিনি. তো জরিমানা মুকুব
করানোর জন্যে
ম্যাডামের কাছে গেলাম. ম্যাডাম
টীচার্স রূমে একা
বসে ছিলেন.আমি ঢুকতেই বললেন কি
হয়েছে সুদিপ্ত?
ম্যাডাম জরিমানা মাফ করতে হবে.
কতো? ৭৫০ টাকা.
ম্যাডাম বললেন এতো হলো
কিভাবে? আর কি করতে
হবে? আমি চমকে উঠলাম. মাগী বলে
কি! আমি যদি বলি
ভোদা মারতে দিতে হবে তাহলে
কি উত্তর দেবে?
আমি বললাম আর কিছুনা ম্যাডাম.
কোথায় ছিলে এতদিন?
একটু বাইরে গেছিলাম ম্যাডাম.
কেনো? বেড়াতে. শুধু
বেড়ালেই কি হবে? না ম্যাডাম.
যাও ছুটির পর নিয়ে
যেও. ইয়েস ম্যাডাম. লক্ষ্য করলাম
আমি যাবার সময়
ম্যাডাম আমার দিকে তাকিয়ে
আছেন. ছুটির পর
ম্যাডামের কাছে গেলাম.তিনি
আমাকে দাড়াতে
বলে কোথায় জানি গেলেন. প্রায়
১৫ মিনিট হয়ে
গেলো মলি ম্যাডামের খবর নাই.
কলেজ খালি হয়ে
গেলো, আমি ভাবলাম ম্যাডাম চলে
গেছে তাই রওনা
দিলাম. এমন সময় দেখি ম্যাডাম
আসলেন. বললেন “কোথায়
যাও? শুধু এদিক ওদিক তাই না?কই
ক্যাসবূক কই?” ম্যাডাম
বইয়ে সাইন করলেন. আমি যেতে শুরু
করতেই উনি বললেন
বাসা কোথায়? আমি জায়গার নাম
বললাম. ম্যাডাম
বললেন চলো আমি তোমাকে ওই
জায়গায় নামিয়ে
দেবো. আমাকে আর পায় কে!
রিক্সাতে বসতে গিয়ে
তার পাছায় আমার পাছা লাগতেই ধন
খাড়া হয়ে
গেলো. আমি আন্ডরওয়ার পরিনা তাই
প্যান্টের এক
সাইডে আমার ৭ ইঞ্চি ধনটা ফুলে
উঠলো.আমি কি করি
ভেবে পেলাম না. ম্যাডাম দেখলে
কি বিচ্ছিরি
ব্যাপার হবে. আমি হাত দিয়ে ওই
জায়গা ঢাকলাম.
ম্যাডাম বললেন ইংপ্রেসিভ? কি
করে হলো? আমি তার
প্রশ্নও বুঝতে পারলাম না, কিছু বললাম
না. তিনি বললেন
হাত সরাও আমি দেখেছি লজ্জার
কিছু নেই. পুরুষের এই
একটাই সমস্যা. এখন বলো তোমারটা
এতো বড়ো হলো
কিভাবে? আপনার হাসবেন্ডের
চেয়ে বড়ো? অনেক!
আমি বললাম এমনিতেই হয়েছে.
বাদরামো রাখো. কার
সাথে?? অনেকের. আমাকে ওই দলে
নেবে? আমি
ভাবলাম ম্যাডাম পাগল হয়ে গেলেন
নাকি. কি হলো
জবাব দাও.নেবে কি না? অবস্যই
ম্যাডাম. থাক্যে ঢেকই
ম্যাডাম মুচকি হাসলেন. মাগী গরম
হয়ে গেছে. আমাকে
তার নম্বর দিলেন. আমি বললাম আপনার
স্বামী? তিনি
বললেন স্টুডেন্টরা ম্যাডামকে কল
করতেই পারে. ফোনে
ম্যাডামের সাথে অনেক কথা
হলো.তাদের কোন সন্তান
নেই. উনার নাকি স্বামী কে মনে
ধরেনা. তিনি
জীবনে চারজনের সাথে চোদা চুদি
করেছেন কিন্তু উনি
আরও বললেন যে এখন তিনি বাচ্ছা
নিতে চান না. বর
নাকি রিসেংন্টলী চাপ দিচ্ছে
বাচ্ছা নেবার জন্যে.
এরকম আরও কতো কি. অবশেষে তিনি
চোদার প্ল্যান
জানালেন. কথা হলো কলেজেই
আমাদের কাজ
হবে.সবাই চলে যাবার পর ৫০৯ নম্বর
রূমে আমরা মিলিত
হবো. ওই রূমটা সব সময় খালি থাকে.
পরদিন অনেক সেজে
কলেজে গেলাম. ম্যাডাম আমাকে
ডেকে বললেন ছুটির
পর দেখা করতে. আজকে তাহলে
আমার স্বপ্ন পুরণ হবে.
ছুটির পর সবাই চলে গেলে ম্যাডাম
কে নিয়ে ৫০৯ নম্বর
রূমে ঢুকলাম ম্যাডামকে জড়িয়ে
ধরলাম. ওর হালকা
ঘামে ভেজা কাঁধে চুমু খেলাম.
ম্যাডামের শরীরের
গন্ধও আমাকে পাগল করে দিলো.
ঠোঁটে ঠোঁট রেখে
জোরে জোরে কিস করতে লাগলাম.
তার মুখের ভেতর
জীব্বা ঢুকিয়ে দিলাম. ওর সারা
সরীরে যেন আগুন,
আমাকে গলিয়ে দিচ্ছে. চুমু খেতে
খেতে উত্তেজিত
হয়ে আমি প্রায় তার গায়ের উপরে
চড়ে বসলাম. ওর শ্বাস
আস্তে আস্তে গভীর হয়ে আসলো.
আরামে চোখ বন্ধ করে
আমার মাখনগলানো চুমু গুলি ভোগ
করতে লাগলেন. আমি
ওর ঢেউ খেলানো নরম চুলে হাত
বুলাচ্ছিলাম তিনি ও
তাই করলেন. আমি তার গলায় কামড়
দিয়ে দাগ বসিয়ে
দিলাম. তিনি আমার নাকে, গলায়,
কানের লতিতে,
ঠোঁটে হালকা হালকা চুমু দিতে
লাগলেন. এভাবেই ১০
মিনিট কেটে গেলো. দুই হাত দিয়ে
উনার পিঠে . করেই
যাচ্ছি.পরে আঁচল খুলে দিলাম.
সাবধানে ওনার ব্লাউস ও
ব্রেসিয়ারের হুঁক খুল্লাম. কি নরম পীঠ.
উনার পীঠ ময়দা
মাখা করতে লাগলাম. বহু প্রতিক্ষিতও
ম্যাডামের দুধ
অবশেসে আমার চোখের সামনে
উন্মুক্তও হল! দুধ দুটো চকচক
করছিলো. দুই হাত উপরের দিকে
তুললেন তিনি. এই
অবস্থায় দুধ দুটো দেখতে দারুন
লাগছিলো.আমি
ম্যাডামের বগলের দিকে তাকালাম.
তাতে ছোট ছোট
বাদামী লোম. বগলটা ভেজা ভেজা
লাগলো. উনার
ফর্সা, গরম বগলে থুত দিয়ে চুমু
দিলাম.বগলে হালকা গন্ধও
আম্র মাথা গরম করে দিলো. এবার
মলি ম্যাডামের দুধে
মুখ লাগলাম. বোঁটায় দাঁত দিয়ে কামড়
দিতেই ম্যাডাম
ছটফট করে উঠলেন. আমি কামড় দিতে
দিতে ওই দুটো লাল
করে দিলাম. আস্তে আস্তে নীচে
নামতে
লাগলাম.উনার পেটের প্রতিটি ইঞ্চি
জীব্বা দিয়ে
চেটে দিলাম. এভাবে নাভী পর্যন্তও
আসতেই তিনি
পাছা একটু উচু করে নিজেই তার
পেটিকোট খুলে
ফেললেন. আমার সামনে এখন কাম
জ্বালায় নিপীরিত এক
কাম পিপাষু মহিলা যে কিনা অন্য এক
পুরুষের সম্পদ.
ম্যাডাম পুরাপুরি লেঙ্গ্টো হয়ে শুয়ে
আছেন.আমি অবাক
হয়ে তাকিয়ে তার সুন্দর্য অনুভব করতে
লাগলাম. তার হা
করে থাকা ভোদার পাপড়ি দুটো
দেখে আমার মাথায়
আগুন ধরে গেলো. পাপড়ি দুটোর
মাঝখানে একটু ফাঁক
করা. ভোদার চার পাশে ছোট ছোট
বাদামী বাল.
ভোদার উপর দিয়ে হাত চালানো শুরু
করলাম. একটু একটু
বাল ধরতে খুব আরাম লাগছিলো.
এবার আমি কিছু না
বলে তার ভোদার ফাঁকে জীব্বা
ঢুকিয়ে
দিলাম.ম্যাডামের ভোদায় অদ্ভুত
সুগন্ধ. আমি চেটে
যেতে লাগলাম. উনার স্বামী হয়তো
চুদে চুদে ভোদাটা
লূস করে ফেলেছে.তার পর ও অনেক
টাইট. লক্ষ্য করলাম
ম্যাডামের গুদ বেয়ে অল্প অল্প রস বের
হতে লাগলো তাই
সব রস আমার মুখে লাগছিলো. ম্যাডাম
জোড়ে আমার
মাথা চাপ দিয়ে গুদের সাথে
লাগিয়ে রাখলেন.
পাগলের মতো চাটতে লাগলাম. হঠাত
ম্যাডাম আমার
মাথা সরিয়ে দিলেন. বুঝলাম উনার
এক দফা হয়ে গেছে.
আমি বসে উনকে উপুর করে শুয়ালাম. ওর
পাছা দু হাত
দিয়ে ফাঁক করলাম. বেগুনী
কালারের ছোট্ট ফুটা.
পাছায় কামড় দিলাম হালকা.জীব
দিয়ে চেটে দিলাম.
ম্যাডাম গোঙ্গাতে লাগলেন. বুঝলাম
তার এসব জায়গায়
আগে জীব পড়েনি কারো. একটু পর
আমি পুরো উলঙ্গ হলাম.
আমার লম্বা বাঁড়াটা তার সামনে
দুইবার নাছলাম.
ম্যাডাম অপলক চোখে ভয়ে ভয়ে
দেখছিলেন. আমি আর
দেরি না করে ম্যাডামকে বেঞ্চের
উপরে শোয়ালাম
আর দুই পা ফাঁক করে দুইদিকে সরিয়ে
রাখলাম.ডান পা
আমার কাঁধের উপরে তুললাম. আমি
ম্যাডামের চোখে
চোখ রাখলাম. আস্তে আস্তে আমার
বাঁড়াটা
ম্যাডামের ভোদার মুখে সেট করে
জোরে একটা ঠাপ
দিলাম. ভোদা যতো ঢিলা
ভাবছিলাম তা না. বেশ
টাইট. রসালো গরম ভোদার ভেতরে ধন
চালাতে যে সুখ
লাগছিলো তা বলে বোঝানো
যাবেনা. আমি
পাগলের মতো ঠাপাতে লাগলাম, দুধ
টিপতে লাগলাম
আর ঠোঁট চুষতে লাগলাম. মলির মুখ
দিয়ে বেরিয়ে এলো
“ঊহ! আরও আস্তে, লাগছে তো. আমি
আরও জোরে
ঠাপাতে লাগলাম. আআআআহ উহ
চোদো সুদিপ্ত আরও
জোরে চোদো. তোমার মোটা
সোনা দিয়ে আমার
ভোদা ফাটিয়ে দাও. উহ! প্রথমে
উনাকে বেঞ্চে
রেখেই চুদলাম. ওর কালো চুল মুখের
উপর চলে আসছিল আমি
হাত দিয়ে টেনে চুল পেছনে ধরে
রাখলাম. তারপর
কুকুরের মতো চুদতে লাগলাম. ওর ওই
ভারি পাছা যখন দুই
পাট হয়ে আমার তল পেটে এসে বাড়ি
খেয়ে কেঁপে
কেঁপে উঠছিল তখন আমার কি যে
ভালো লাগছিলো তা
বলার ভাষা নেই. তারপর আমি আস্তে
করে উঠে ওর
কোমরটা ধরে বাম দিকে কাত করে
শুইয়ে দিলাম. আমরা
তখন পাশা পাসি পোজিসনে. মলি
ম্যাডাম এই
ব্যাপারে খুবই অভিজ্ঞ ছিল. সে এক
পা তুলে দিলো.
আমি ওর ভাজ হয়ে থাকা ভোদার
ভিতরে বাঁড়াটা
আস্তে করে ঢুকিয়ে দিলাম. তারপর
জোরে জোরে
ঠাপানো শুরু করলাম.ম্যাডামের
পাছা আম্র তলপেটে
লেগে পছ পছ শব্দও হচ্ছিলো.
ম্যাডামের মুখ লাল হয়ে
গেলো আর জোরে জোরে শ্বাঁস
নিতে লাগলেন.
ভোদাটা খুবই নরম আর মাংসে ঠাঁশা
ছিল. প্রতিটা
ঠাপে ম্যাডাম তলঠাপ দিচ্ছিলো
অভিজ্ঞ মাগীর মতো.
ম্যাডাম ঠোঁটটা দাঁত দিয়ে
কামড়াচ্ছিল! তার ভোদার
মাংস পেশী আমার বাঁড়াকে চেপে
ধরে রাখছিলো
তবুও আমি জোরে জোরে ঠাপাতে
লাগলাম. ম্যাডাম
আআ উউআআ করতে লাগল! সুদিপ্তরে
আর পারছিনা. আমি
মরে যাব উহ উহ! করতে করতে গরম রস
ছেড়ে দিলো. আমার
ও হয়ে আসছিল, ম্যাডামের দুধ চেপে
ধরে জোরে
জোরে ঠাপাতে ঠাপাতে গুদের
ভেতর আমার মাল
ছেড়ে দিলাম. ম্যাডাম আমার ঠোঁট
কামড়িয়ে ধরলেন
শেষ বিন্দু মাল ঝরে যাওয়া পর্যন্ত.
আমি ও ম্যাডামের
ঠোঁটে চুমু দিলাম. ম্যাডাম বললেন
ওকে এখন চলো যাই.
আগামী কাল এই জায়গায় একই টাইমে
আবার আসব.
এভাবে ম্যাডাম কে তিন মাস চুদলাম.
ম্যাডামের
ভোদায় যে সুখ পেয়েছিলাম তা এ
জীবনে ভুলবোনা
FACEBOOK:-
http://www.faecbook.com.choti24.bd

1 টি মন্তব্য: